জগন্নাথপুর পৌর শহরে উচ্ছেদ অভিযান ২৯ দোকান ও স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৮

Sharing is caring!

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার পৌরসভার সামনের রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হোসাইন মোহাম্মদ আব্দুল হাই জকি এর নেতৃত্বে অভিযান চালিয়ে সড়কের পাশের ২৯টি অবৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানে জগন্নাথপুর থানার পুলিশ ও প্রশাসনের কর্মচারীরা উপস্থিত ছিলেন। দীর্ঘদিন ধরে পৌরসভা কর্তৃপক্ষ এসব দোকান উচ্ছেদ করার জন্য দাবি জানিয়ে আসছিলেন।

জগন্নাথপুর বাজারের ব্যবসায়ীরা জানান, জগন্নাথপুর পাঠাগার মার্কেটের সামন থেকে রানীগঞ্জ সড়কের আছাবুননেছা জামে মসজিদের নিকটস্থ স্থান পর্যন্ত অবৈধ দোকান ও দোকানের সামনে স্থাপনা নির্মাণ করে ফুটপাত দখল করায় পথচারী ও ব্যস্ততম ওই সড়ক দিয়ে যানচলাচলে বিঘেœর সৃষ্টি হয়। পৌর কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে এসব স্থাপনা উচ্ছেদের জন্য দাবি জানিয়ে আসছিলেন।

জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দীন বলেন, এসব দোকান উচ্ছেদের কারণে ক্ষুদ্র ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়েছেন।

উচ্ছেদ হওয়া জগন্নাথপুর পৌরপয়েন্টের সামনের ক্ষুদ্র ব্যবসায়ী গোপাল গোপ অভিযোগ করে বলেন, মির্জা আব্দুল মতিন মার্কেটের সৌন্দর্য্যবৃদ্ধি করতে প্রশাসন আমাদেরকে উচ্ছেদ করেছে।

জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ বলেন, জগন্নাথপুর পৌরসভার সৌন্দর্য্যবৃদ্ধি ও সড়কের পাশে জলাবদ্ধতা নিরসনকল্পে ড্রেনের কাজ করা হবে। তাই আমরা সড়কের পাশের দোকানগুলো উচ্ছেদের জন্য প্রশাসনের সহায়তা চেয়েছি।
জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভুমি হোসাইন মোহাম্মদ আব্দুল হাই জানান, জগন্নাথপুর পৌর শহরে সড়কের পাশের অবৈধ দোকানগুলো উচ্ছেদের জন্য নোটিশ দেয়া হয়েছিল। তারপরও দোকান না সরানো হওয়ায় আমরা উচ্ছেদ অভিযান চালাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares