জাফলংয়ে চলছে জমজমাট জুয়ার আসর

প্রকাশিত: ৩:০৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০১৮

Sharing is caring!

স্টাফ রিপোর্টার : সিলেটের পর্যটন নগরী জাফলংয়ে দীর্ঘদিন থেকে গোয়াইনঘাট থানা পুলিশের চোখ ফাকি দিয়ে চলছে জমজমাট জুয়ার আসর। কাটাকাটি, নিপুণ, চড়াচড়ি, ডায়েস, ওয়ান-টেন, ওয়ান-এইট, তিন তাস, নয় তাস, রেমিসহ নানা নাম। নানা নামে, নানাভাবে অবাধে চলছে জুয়া। জুয়ার নামে কোটি কোটি হাতিয়ে নিচ্ছে আয়োজক চক্র। সর্বস্বান্ত হচ্ছেন অনেকে।

প্রতিনিয়ত সকাল থেকে গভীর রাত পর্যন্ত জাফলং বল্লাঘাট মামার দোকানের মেলারমাঠ ও নদীর পার এলাকায় এ জুয়ার আসর। এ জুয়ার আসরে প্রতিদিন প্রায় অর্ধকোটি টাকা লেনদেন হয় বলে জানাগেছে। প্রতিদিন বেলা বাড়ার সাথে সাথে বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িরা জড়ো হয়ে এ জুয়া খেলায় মেতে উঠে। এ নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিলেও ওই এলাকার কিছু নেতার ভয়ে কেউ টু-শব্দ করতে পারছেন না।
জানাযায়, স্থানীয় নেতাদের ম্যানেজ করে পূর্ব জাফলং ইউনিয়নের নয়াবস্তি গ্রামের হানিফ ও পাথর টিলার হাসু মিয়ার নিয়ন্ত্রনে এ জুয়ার আসর চলছে। এ ব্যাপারে জানতে চাইলে জুয়াড়ি হানিফ মিয়া বলেন, নিজেদের মধ্যে ঝামেলার কোন দরকার নেই আপনারাও চলেন আমরাও চলি এসব লিখে আমাদের কি হবে। স্থানীয় অনেকেই নাম পরিচয় গোপন রাখার শর্তে অভিযোগ করে বলেন, প্রশাসনকে জানিয়ে কোন লাভ হয়নি।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares