বিশ্বনাথে প্রতারণা সইতে না পেরে কলেজ ছাত্রীর আত্মহত্যা!

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৮

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে এক প্রতারকের প্রতারণা সহ্য করতে না পেরে তাছলিমা খানম রিমা (১৬) নামের এক কলেজ ছাত্রীর আত্মহত্যা অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার দিবাগত রাতে নিজ বাড়ির শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে নিজ ওড়না গলায় পেছিয়ে সে আত্মহত্যা করে। নিহত রিমা বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, লামাকাজী ইউনিয়নের বিদ্যাপতি (কেশবপুর) গ্রামের ডাক্তার শাহানুর হোসাইন’র মেয়ে। সে ‘সিলেট মইন উদ্দিন আদর্শ মহিলা কলেজে’র একাদশ শ্রেনীতে অধ্যায়নরত ছিলো।
জানা যায়, রিমা’র পিতা শাহানুর হোসাইনের অভিযোগ, দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত তাজ উদ্দিনের পুত্র ও লামাকাজী ইউনিয়ন পরিষদের তথ্য ই সেবা কেন্দ্রের উদ্যোক্তা সুমন আহমদ তার মেয়ে রিমাকে রাস্তাঘাটে প্রায় সময় উত্যক্ত করতো। এঘটনায় তার (সুমনের) পরিবারের সদস্যদের একাধিকবার অবগত করা হয়েছে। তাতে সে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। অবশেষে গত ১৪ জানুয়ারী প্রতারণার মাধ্যমে দেখা করে মোবাইলে রিমার আপত্তিকর ছবি ধারণ করে নেয় সুমন। এরপর ছবিটি ফেসবুকে পোষ্ট করার ভয় দেখিয়ে রিমা’কে জিম্মি করে অন্যত্র (সুনমাগঞ্জ শহরে) নিয়ে যায়।
ওইদিন দুপুর ১২টায় রিমার বড় ভাই আকমল হোসাইন (১৯) এর মোবাইল ফোনে প্রতারক সুমন মেসেজ দিয়ে জানায় যে রিমা তার জিম্মায় রয়েছে। মেসেজ পেয়ে রাতে শাহানুর হোসাইন সেখানে গিয়ে তার মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। মোবাইলে আপত্তিকর ছবি তোলে প্রতারণা অপমান সহ্য করতে না পারায় শুক্রবার রাতে রিমা আত্মহত্যা করেছে বলে তিনি দাবি করেন। এই প্রতারণার সুষ্টু বিচার চেয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান শাহানুর হোসাইন।
ময়না তদন্ত শেষে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে পারিবারিক কবরস্থানে রিমার দাফন সম্পন্ন করা হয়েছে।
এ ব্যাপারে থানার ডিউটি অফিসার এসআই মিজানুর রহমান জানান, শাহানুর হোসাইন বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মামলা নং-(২)।
এ ব্যাপারে সুমনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares