টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: 5:35 PM, February 18, 2018

নিজস্ব প্রতিনিধি, স্টেডিয়াম থেকে : শ্রীলংকার বিপক্ষে সিলেটে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের কাপ্তান মাহমুদউল্লাহ রিয়াদ। এই ম্যাচের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পথচলা শুরু হচ্ছে সিলেটের লকাল বয় আবু জায়েদ রাহীর এবং মেহেদি হাসানের।ইঞ্জুরি কাটিয়ে দলে ফিরেছেন হার্ড হিটার ব্যাটসম্যান তামিম ইকবাল। তাছাড়া আফিফ হোসেনের পরিবর্তে খেলবেন মো: মিথুন।

ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ হচ্ছে টি-২০ ক্রিকেট।সেটা দেখতে দর্শকদের মনে বাড়তি আগ্রহ জন্মায়। সিলেটে ২০১৪ সালে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হয়নি। তাই একে তো দীর্ঘ দিন পর সিলেটে জমকালো ক্রিকেটের আসর তার উপর সেটা টি-২০ টুর্ণামেন্ট বলে দর্শকদের মনে বাড়তি আগ্রহ রয়েছে।এদিকে রোববার সিলেটের এই ভেন্যুতে বাংলাদেশের খেলবে তাদের অভিষেক ম্যাচ । প্রথমবারের মতো করে সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলা বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলংকা। এতোদিন স্টেডিয়ামটি প্রস্তুত থাকলেও সিলেটের ক্রিকেট প্রেমীদের কাছে আক্ষেপের নাম ছিলো ভেন্যুটি।কারণ সব ধরনের সুযোগ সুবিধা থাকার পরও আন্তর্জাতিক ম্যাচ দেওয়া হচ্ছিলো না। তবে এবার মাঠে বসেই তামিম-সাব্বিরদের ম্যাচ দেখতে পারবে সিলেটের দর্শকেরা।
এদিকে ম্যাচ শুরু হওয়ার ২ ঘন্টা আগে থেকে মাঠে দর্শক আসতে শুরু করে।স্টেডিয়াম পাড়া জনসমুদ্রে পরিণত হয়েছে। স্টেডিয়াস পাড়ায় তিল ধারনের জায়গা নেই।
এদিকে দর্শকদের জন্য স্টেডিয়ামে ঢুকায় গেইট টিকেট ভেদে ভিন্ন থাকায় সে সম্পর্কে দর্শকদের কোন ধারণা না থাকায় অনেকে ভুল গেইটে এসে বিভ্রান্ত হচ্ছেন। টিকেটে খেলা গেইটের কোথায় সে সম্পর্কেও অনেকের কোন ধারণা নেই।
দেশের ক্রিকেটের সবচেয়ে বড় এই ইভেন্টকে সামনে রেখে আইন-শৃঙ্খলা বাহিনীও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। গ্রিন গ্যালারিসহ ১৮ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে পর্যাপ্ত গোপন ক্যামেরা বসানো হয়েছে। স্টেডিয়াম, প্রবেশপথ ও নগরীর গুরুত্বপূর্ণ সড়কে করা হয়েছে সাজসজ্জার কাজ।
খেলার মাঠ ছাড়াও গুরুত্বপূর্ণ স্থাপনা ও সড়কের মোড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে গোপন ক্যামেরা। পোশাক ও সাদা পোশাকের পুলিশের র‌্যাব ও বিজিবি আইন-শৃঙ্খলা ব্যবস্থায় নিয়োজিত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..