আসামি ধরতে গিয়ে তিন পুলিশ সদস্য আহত

প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : চুয়াডাঙ্গায় আসামি ধরতে করতে গিয়ে  ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন জীবননগরের হাসাদহ পুলিশ ফাঁড়ির তিন পুলিশ কনেস্টবল। গতকাল শনিবার রাত ৯টার দিকে জীবননগর উপজেলার মাঝেরপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জীবননগর উপজেলার হাসাদহ মাঝের পাড়ার সোনা মণ্ডলের ছেলে লিটন হোসেন ওয়ারেন্টভুক্ত আসামি হিসেবে পলাতক অবস্থায় ছিলেন। তার বিরুদ্ধে জাল টাকা সংক্রান্ত মামলা রয়েছে চুয়াডাঙ্গা আদালতে। তাছাড়া মাগুরা জেলায়ও তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে হাসাদহ পুলিশ ফাঁড়ির এসআই আক্তারুজ্জামানের নেতৃত্বে তিন পুলিশ কনেস্টবল শ্রী সৈকত, কনেস্টবল রেজাউল ও কনস্টেবল রাশেদুল ওয়ারেন্টভুক্ত আসামি লিটনকে ধরতে হাসাদহ গ্রামে যান। ওই সময় লিটন ও তার সহযোগীরা তাস খেলছিলেন।

পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটন ও তার সহযোগীরা পুলিশকে ধারালো হাসুয়া দিয়ে আঘাত করেন। এতে তিন কনেস্টবল সৈকত, রেজাউল ও রাশেদুল আহত হন। ধস্তাধস্তির কারণে লিটনও আহত হন। তাদের সবাইকে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আসামি লিটনকেও পুলিশি প্রহরায় জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. রোকনুজ্জামান জানান, তিন কনেস্টবলের হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তারা আশঙ্কামুক্ত।

জীবননগর থানার ওসি মাহমুদুর রহমান বলেন, ‘এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares