সিলেটে সতর্ক অবস্থায় পুলিশ: নগর জুড়ে আতঙ্ক

প্রকাশিত: 2:08 PM, February 8, 2018

নিজস্ব প্রতিবেদক :: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে সিলেটে সতর্ক অবস্থায় পুলিশ। রায়কে সামনে রেখে সিলেট নগরীর জুড়ে উদ্বেগ আর উৎকণ্ঠা বাড়ছেই। বর্তমান সরকারের মেয়াদ শেষের দিকে বিরোধীদলের নেতৃর এই রায়কে নিয়ে এ থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
আজ(বৃহস্পতিবার) রাজনীতির মাঠ দখলে নেওয়ার ঘোষণা দিয়েছে বিএনপির নেতাকর্মীরা। এই নিয়ে অজানা আতঙ্ক দেখা দিয়েছে সিলেটবাসীর মধ্যেও।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (মিডিয়া) কমিশনার মো. আব্দুল ওয়াহাব জানান, জননিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যে কোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুতিও রয়েছে। তাই অযথা এই নিয়ে জনসাধারণকে আতঙ্কিত না হবারও পরামর্শ দেওয়া হয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে।
সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) শামসুল আলম সরকার জানান, জেলা ও মহানগরীর নিরাপত্তায় সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ।গোয়েন্দা তৎপরতাসহ টহল বাড়িয়েছে র্যাব।এছাড়া স্ট্যান্ডবাই রাখা হয়েছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। জননিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনে সব ধরনের শক্তি প্রয়োগ করবে তারা।
অন্যদিকে, হামলার আশঙ্কায় বর্তমানে নগরীর সকল পুলিশ ফাঁড়ি ও জেলায় পুলিশ তদন্তকেন্দ্রগুলোতে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।বাড়ানো হয়েছে লোকবল ও অস্ত্রের মজুদ।
নগরীর শান্তি-শৃঙ্খলা নিশ্চিত করতে গত বুধবার বিকেল থেকে নগরীর প্রবেশ পথ ও সড়ক মোড়গুলোতে মোটারসাইকেলসহ বিভিন্ন ধরনের যানবাহনে তল্লাশি চালানো হচ্ছে। ঢাকাগামী বাসগুলোও বিশেষ নজরদারিতে রাখা হচ্ছে বলে নগর পুলিশের শীর্ষ কর্মকর্তারা জানান।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..