খালেদা জিয়ার রায় ঘিরে সতর্ক পাহারায় থাকবে আ’লীগ: কাদের

প্রকাশিত: 2:15 AM, February 7, 2018

ক্রাইম সিলেট ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে যে কোনো ধরনের বিশৃংখল পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগ নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, রায়কে কেন্দ্র করে আওয়ামী লীগ মঙ্গলবার থেকেই সতর্ক পাহারায় সজাগ থাকবে। মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রায়ের দিন বিএনপি অরাজকতা করার চেষ্টা করতে পারে এমন শঙ্কার কথা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তারা সেদিন প্রকাশ্য দিবালোকে হাইকোর্টের সামনে পুলিশের প্রিজনভ্যানে আক্রমণ করে ভাঙচুর চালায়। রাইফেল পর্যন্ত ভাঙচুর করেছে। তাদের আসামি ছিনিয়ে নেয়ার বিষয়টি কিন্তু এড়িয়ে যাওয়া যায় না। এটা কোনো সাধারণ অপরাধ নয়। এটা গুরুতর অপরাধ। এই ধরনের ঘটনা যারা ঘটাতে পারে তারা ৮ তারিখেও নাশকতায় আশ্রয় নিতে পারে।

পুলিশের কাছে কিছু কিছু ইনফরমেশন ঢাকা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে প্রিজারভেশন আছে বলেও জানান সেতুমন্ত্রী।

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর এই সভায় দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন।

সভা শেষে রায়ের দিন নিজেদের আনুষ্ঠানিক কোনো কর্মসূচি নেই আবারও এমনটা জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা পাল্টাপাল্টি কোনো প্রকার কর্মসূচি নেইনি। আমাদের এখানে সহযোগী ও সিটির নেতারা এসেছিল। তাদের বলা হয়েছে, আমাদের পক্ষ থেকে কোনো প্রকার উসকানি যেন না দেয়া হয়। আমরা যেন কোনো প্রকার উসকানি না দেই। কারণ আমরা ক্ষমতায় আছি। আমরা কোনো দায়ে পড়ে অশান্তি ডেকে আনব? ক্ষমতাসীন দল দায়ে পড়ে কেন দেশে স্থিতিশীলতা ও শৃংখলা নষ্ট করবে? দেশ তো শান্তিতে চলছে। আমরা কেন অশান্তি ডেকে আনব? আমাদের প্রয়োজন নেই। সভায় আওয়ামী লীগ নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, আবদুস সোবহান গোলাপ, আব্দুস সবুর, হাবিবুর রহমান সিরাজ, সুজিত রায় নন্দী, দেলোয়ার হোসেন, আবদুস সাত্তার, ফরিদুন্নাহার লাইলী, ডা. রোকেয়া সুলতানা, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, এসএম কামাল হোসেন, আনোয়ার হোসেন প্রমুখ।

এ ছাড়া ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাদেক খান, দক্ষিণের শাহে আলম মুরাদ, যুবলীগের হারুনুর রশিদ, স্বেচ্ছাসেবক লীগের মোল্লা মো. আবু কাওছার, মহিলা আওয়ামী লীগের সাফিয়া খাতুন, মাহমুদা বেগম ক্রীক, যুব মহিলা লীগের নাজমা আকতার, অপু উকিল, ছাত্রলীগের সাইফুর রহমান সোহাগ, এসএম জাকির হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..