ক্ষমতার মোহ থাকলে আমাকে কেউ সরাতে পারত না: এরশাদ

প্রকাশিত: ২:১৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষের স্বাধীনতা হরণ করা হয়েছে। স্বাধীনভাবে মতপ্রকাশ করতে পারছে না সাধারণ মানুষ এবং স্বাধীনভাবে লিখতেও পারছে না সাংবাদিকরা। মানুষ এ অবস্থা থেকে পরিত্রাণ চায়।

শনিবার বিকালে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পাবলিক ক্লাব মাঠে জাতীয় পার্টি আয়োজিত এক বিশাল জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন । এ সময় এরশাদ বলেন, আমার যদি ক্ষমতার মোহ থাকত, তাহলে কারও সাধ্য ছিল না আমাকে ক্ষমতা থেকে সরানোর। কারণ আমি এ দেশের সেনাপ্রধান ছিলাম। আমার শরীরে কলঙ্কের কোনো দাগ নেই। ক্ষমতা ছেড়ে দেয়ার ছয় দিন পর আমাকে ও আমার পরিবারের সদস্যদের জেলহাজতে পাঠানো হয়েছিল।

তিনি বলেন, কোনো রাষ্ট্রনায়ক একটানা ছয় বছর জেলে ছিলেন না। এমনও কি বঙ্গবন্ধুও ছিলেন না। আমার ও আমার পরিবারের সদস্যদের ওপর নিষ্ঠুর অমানবিক আচরণ করা হয়েছিল। রমজান মাসে ইফতার পর্যন্ত করতে দেয়া হয়নি। এমন নিষ্ঠুরতা পৃথিবীর কোনো রাষ্ট্রপ্রধান ভোগ করেননি।

জেলা জাতীয় পার্টির সভাপতি, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহম্মেদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, শওকত চৌধুরী এমপি, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রাজিউর রেজা স্বপন চৌধুরী, মেজর খালিদ আখতারসহ ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারী, দিনাজপুর ও রংপুর জেলার নেতারা।

জাতীয় পার্টির শাসন আমলের উন্নয়ন ফিরিস্তি তুলে ধরে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ৮৬ বছর বয়সে ঘুরে বেড়াচ্ছি শুধু মানুষের কল্যাণ ও মুক্তির জন্য । সভ্য সমাজের বিসর্জনের কারণে মানুষের দম বন্ধ হয়ে গেছে। আজ দেশে সাধারণ মানুষের নিরাপত্তা নেই। সুশাসনের অভাবে মানুষ স্বাধীনভাবে মতপ্রকাশ করতে পারছে না। দেশে কর্মসংস্থানের অভাবে যুবসমাজ বিপথগামী হয়ে পড়েছে। দিন দিন মাদকাসক্তের সংখ্যা বেড়েই চলেছে। জাতীয় পার্টি এ দেশের উন্নয়নের ভিত্তিপ্রস্তর রচনা করে, সে উন্নয়ন আজ বিপর্যস্ত।

তিনি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, আমি লাশ হয়ে ফিরিনি। জীবন্ত ও সসম্মানে জেল থেকে ফিরে এসেছি। আগামী ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি মামলার রায় হতে চলেছে। শুরু হয়েছে আল্লাহর বিচার।

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেন, ১ ফেব্রুয়ারি সিলেটে হযরত শাহজালালের মাজারে দোয়া নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার ঠাকুরগাঁও থেকে থেকে প্রচারণা শুরু হলো। তিনি দেশের উন্নয়ন ও কল্যাণের জন্য লাঙল প্রতীকে ভোট দিয়ে জাতীয় পার্টিকে সরকার গঠনের আহ্বান জানান। পরে তিনি দিনাজপুরের উদ্দেশে রওনা দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares