বিয়ানীবাজারে বৃদ্ধা মাকে গলা কেটে হত্যা : ঘাতক ছেলে আটক

প্রকাশিত: 12:23 AM, February 1, 2018

বিয়ানীবাজার প্রতিনিধি :: সিলেটের বিয়ানীবাজারে ছয়মুন বিবি (৫৫) নামের এক বৃদ্ধা মাকে গলা কেটে হত্যা করেছে তার ঘাতক ছেলে। হত্যার পর পালিয়ে যাওয়ার সময় ছুরিসহ ঘাতক ছেলে কামাল হোসেনকে (২৮) আটকে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার ও শিমুলকে আটক করে থানায় নিয়ে যায়।

বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চারখাইয়ের কামারগ্রামের এ নির্মম ঘটনা ঘটে। নিহত ছয়মুন বিবি ওই গ্রামের তাহির আলী সুন্দরের স্ত্রী। ঘাতক কামাল দুই সপ্তাহ পূর্বে আরব আমিরাত থেকে দেশে আসে।

স্থানীয়রা জানান, প্রায় ১৫ দিন পূর্বে সে সৌদি আরব থেকে দেশে আসে। দেশে ফেরার পর থেকেই পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মার সাথে তার ঝগড়া হতো কামালের। বুধবার বিকেলে ঝগড়ার একপর্যায়ে সে মাকে মারতে উদ্যত হয়। এসময় ছয়মুন বিবি দৌড়ে ঘর থেকে বের হয়ে গেলে কামাল তাকে ঝাঁপটে ধরে ছুরি দিয়ে গলায় কাঘাত করে। এসময় ঘটনাস্থলেই প্রচন্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সময় মায়ের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ঘাতক কামাল স্থানীয়দের উপরও আক্রমণের চেষ্টা চালায়। পরে সে নিজের ঘরে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয় সে। স্থানীয় ঘটনার খবর বিয়ানীবাজার থানাকে অবহিত করলে চাঁরখাই ফাঁড়ির পুলিশ গিয়ে ঘাতক ছেলে কামালকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিসহ আটক করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী জানান, খবর পেয়ে বিয়ানীবাজার থানা ও চারখাই পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ঘন্টাখানিক চেষ্টা চালিয়ে ঘাতক ছেলেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিসহ আটক করেছে এবং নিহত ছয়মুন বিবির লাশ ময়নাতদন্তের জন্য সিলেট মর্গে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..