আলীয়া মাঠে ওয়াদা করালেন প্রধানমন্ত্রী !

প্রকাশিত: 9:09 PM, January 30, 2018

নিজস্ব প্রতিবেদক : সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে নৌকা মার্কায় ভোট দিতে ওয়াদা করালেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার সিলেটে বিশাল জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি উপস্থিত সকলের প্রতি এই ওয়াদার আহবান জানান। এ সময় স্বীকৃতি সুচক লাখো হাত উঠিয়ে প্রধানমন্ত্রীকে সমর্থন জানানো হয়।

জনসভায় প্রধানমন্ত্রী বলেন, একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সিলেট থেকেই আওয়ামী লীগের ‘নির্বাচনী প্রচারণ্ শুরু হলো। ভোটের বছরের শুরুতে সিলেটে গিয়ে তিন আউলিয়ার মাজার জিয়ারত করেন এবং জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

নৌকা প্রতীকে ভোট চেয়ে তিনি বলেন, ডিসেম্বরে যে নির্বাচন হবে, সে নির্বাচনেও আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই।

“আপনারা হাত তুলে ওয়াদা করেন নৌকা মার্কায় ভোট দেবেন।” মাঠভরতি মানুষ হাত তুলে শেখ হাসিনার কথায় সায় দেন। আ্ওয়ামী লীগ আয়োজিত এই জনসভায় সরকারি ২০টি প্রকল্প উদ্বোধন এবং ১৮টির ভিত্তিফলক উন্মোচন করেন শেখ হাসিনা।

নৌকার পক্ষে ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, অতীতে নৌকায় ভোট দিয়েছেন। নৌকায় ভোট দিয়েছিলেন বলেই আন্তর্জাতিকভাবে দেশের সুনাম হয়েছে।
টানা দ্বিতীয় মেয়াদে সরকার গঠনের পর সিলেটে শেখ হাসিনার তৃতীয় সফর এটি। এ উপলক্ষে পুরো শহর সাজানো হয় ব্যানার, পোস্টার, ফেস্টুন, বিলবোর্ড আর তোরণে।
আওয়ামী লীগ সভানেত্রী তার বক্তব্যের শুরুতেই সিলেটের প্রয়াত রাজনীতিক আবদুস সামাদ আজাদ, হুমায়ূন রশীদ চৌধরী, শাহ এ এম এস কিবরিয়া, দেওয়ান ফরিদ গাজী ও সুরঞ্জিত সেনগুপ্তকে স্মরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..