গ্রেফতার নির্যাতন করে পতন ঠেকানো যাবেনা : লোকমান আহমদ

প্রকাশিত: 12:13 AM, January 27, 2018

সিলেট :: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট মহানগরের সাবেক সহ সভাপতি লোকমান আহমদ বলেছেন, অবৈধ সরকারের শেষ পর্যায়ে এসে গ্রেফতার নির্যাতনের মাত্রা বেড়ে গেছে। এদেশে ছাত্র সমাজ বাকশালীদের আর ক্ষমতায় দেখতে চায় না। গ্রেফতার নির্যাতনের ভয় দেখিয়ে সাহসী নেতাকর্মীদেরকে দমানো সম্ভব নয়। সবশক্তি দিয়েই এই সরকারের পতন আন্দোলন ত্বরান্বিত করা হবে। গ্রেফতার নির্যাতন করে পতন ঠেকানো যাবে না।

তিনি শুক্রবার (২৬ জানুয়ারী) জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে মহানগর ছাত্রদল নেতা রাইসুল ইসলাম সনির মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা ছাত্রদলের সহ সভাপতি নজরুল ইসলাম এর সভাপতিত্বে ছাত্রদল নেতা মতিউর রহমান শিমূল ও জেলা ছাত্রদলের পরিবেশ ও জলবায়ূ সম্পাদক আলী আকবর রাজন এর পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবকে সহ সভাপতি সাপরান আহমদ, মুহিবুর রহমান শিপলু, জয়নাল আবেদীন, নাসির উদ্দিন রহীম, জাবের আহমদ, নাজিম উদ্দিন, মিজানুর রহমান মিজান, সিরাজ পান্না, সামাদ আহমদ আকাশ, ফয়েজ আহমদ, ইউসুফ আহমদ রকি, এহসান আহমদ সায়মন, সাকিব আহমদ, সালমান আহমদ চৌধুরী, আজল আহমদ, বোরহান আহমদ, সারোয়ার আহমদ চৌধুরী, নাসিম আহমদ, জুয়েল, কনেজ আহমদ, আব্দুল হামিদ চৌধুরী, শাওয়াল হোসেন সাগর, তোফায়েল আহমদ মাহী, নোমান আহমদ, সায়েম আহমদ, ইফতেখার আহমদ সানী, জামিনুল রশীদ জনি, জুবেল আহমদ, রাফি মালিক প্রমুখ।

সভায় বক্তারা কারাগারে বন্ধি বার বার কারা নির্যাতিত মহানগর ছাত্রদল নেতা রাইসুল ইসলাম সনি সহ কারাগারে আটক সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি করেন এবং অযথা হয়রাণির উদ্দেশে বাসাবাড়িতে পুলিশী তল্লাশীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে পুলিশী হয়রাণী বন্ধের জোর দাবি জানান।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..