জটিল রোগে আক্রান্ত স্কুলছাত্র জাবেরের পাশে গোয়াইনঘাট প্রবাসী পরিষদ

প্রকাশিত: ১:৪৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৮

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি : মানুষ মানুষের জন্য, মানুষ সামাজিক জীব, আর এই জীব হিসাবে তার কিছু স্বতন্ত্র সত্ত্বা রয়েছে বা থাকা দরকার। সমাজে অনেক সমস্যা রয়েছে যেগুলো একা কাহারও পক্ষে সমাধান করা সম্ভব নয়। তাই সেই সকল সমস্যাগুলোকে সামনে বিগত একবছর পূর্বে বিশ্বের বিভিন্ন প্রান্তে অবস্থানরত গোয়াইনঘাটের সকল প্রবাসীদের নিয়ে একঝাঁক তরুণদের নিয়ে গঠিত হয় গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ। যার স্লোগান ছিলো সমাজসেবায় আবদ্ধ। সমাজ সেবার বিভিন্ন কর্মসূচি ইতিমধ্যেই পালন করে যাচ্ছে গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ।

এ পর্যন্ত তিন চারটি মৃতদেহ দেশে পাঠানো সম্ভব হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সংগঠক আমির উদ্দিন। তাই তারই ধারাবাহিকভাবে অংশ হিসেবে গোয়াইনঘাটের পশ্চিম জাফলং ইউনিয়নের প্রতাপুর গ্রামের অসহায় হতদরিদ্রের ছেলে পঞ্চম শ্রেণির ছাত্র জাবের। টাকার অভাবে চিকিৎসা করতে হিমশিম খাচ্ছে তার পরিবার। এমতাবস্থায় এক কলেজ ছাত্র আলী আহমদের আবেদনের প্রেক্ষিতে এগিয়ে আসলো গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে স্থানীয় গোয়াইনঘাটে এক আর্থিক সাহায্য প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল জনাব এম এ মান্নান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে সাহায্য প্রদান অনুষ্ঠান ও আলোচনা সভায় অংশ নেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা আফিয়া বেগম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী ভূমি অফিসার সুমন চন্দ্র দাশ। আরো উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুব বিষয়ক সম্পাদক হাবিব আহমদ, সংযুক্ত আরব আমিরাত শাখার সমাজসেবা সম্পাদক জনাব রহিম উদ্দিনসহ গোয়াইনঘাট প্রবাসী পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের মহিলা সদস্য বূন্দসহ গোয়াইনঘাটের বিশিষ্টজন।

বক্তারা তাদের বক্তব্যে গোয়াইনঘাট প্রবাসী পরিষদ পরিষদ এর সার্বিক সফলতা কামনা করেন এবং উপজেলা পরিষদ থেকে সর্বদা সহযোগিতা অব্যাহত থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares