বিয়ে না করায় প্রেমিককে ছুরিকাঘাত ইডেন কলেজ ছাত্রীর!

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০১৮

Sharing is caring!

মোস্তাফিজুর রহমান উজ্জল, ঝিনাইদহ প্রতিনিধি: বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ঘনিষ্ঠতার পর বিয়ে করতে না চাওয়ায় প্রেমিক আলামিন হোসেনকে ছুরিকাঘাত করেছেন ইডেন কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী লাভলি আক্তার। ওই তরুণীকে আটকের পর জিজ্ঞাসাবাদে এমন তথ্য জানতে পেরেছে পুলিশ।

আহত আল আমিন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনা সম্পর্কে স্পষ্ট হতে তার সঙ্গে কথা বলার চেষ্টা করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই তরুণীকেও।

শাহবাগ থানা পুলিশের একাধিক সূত্র এসব তথ্য জানিয়েছে। তারা জানায়, কলহের জের ধরে আল আমিনকে ছুরিকাঘাত করার জন্য মেয়েটি পূর্ব পরিকল্পিতভাবেই ব্যাগে ছুরি নিয়ে ১৭.০১.২০১৮ ইং বুধবার সন্ধ্যায় তার সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোডের উদয়ন স্কুলের সামনে দেখা করেছিলেন। তবে আল আমিনকে কুপিয়ে মেয়েটি পালিয়ে যাওয়ার চেষ্টা না করে পুলিশের জন্য অপেক্ষা করছিলেন। রাত ১০টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে আটক করে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান পরিবর্তন ডটকমকে জানান, প্রেমের সম্পর্কে কলহের জের ধরে আল আমিন হোসেনকে ছুরিকাঘাত করেন ওই তরুণী। ছুরিসহ আটক তরুণীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি জানান, লাভলি ইডেন কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী। তিনি ওই কলেজের হোস্টেলে থাকেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলায়। দীর্ঘ ৫-৬ বছর ধরে আল আমিনের সঙ্গে তার প্রেম। বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ঘনিষ্ঠতার পর আল আমিন তাকে বিয়ে করতে চাচ্ছিলেন না।

আল আমিনের বন্ধু রাজু জানান, আল আমিন পুরান ঢাকার ইসলামবাগ এলাকায় থাকেন। পেশায় প্লাস্টিক ব্যবসায়ী। কয়েক বছর আগে লাভলির সঙ্গে আল আমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছু দিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares