টিলাগড়ে মেসে মেসে পুলিশের অভিযান

প্রকাশিত: 12:17 PM, January 18, 2018

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট নগরীর টিলাগড়ের বিভিন্ন মেসে মেসে গভীর রাতে পুলিশ অভিযান চালিয়েছে। সিলেট সরকারী কলেজ ছাত্রলীগ নেতা তানিম খানের খুনীসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িতদের ধরতে এই অভিযান বলে জানিয়েছে পুলিশের একটি সুত্র।

জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে টিলাগড়স্থ এলাকার ছাত্রদের বিভিন্ন মেসে এবং মসজিদ সংলগ্ন ব্যাচেলরদের বিভিন্ন মেসে শাহপরাণ থানার একটি টিম দফায় দফায় অভিযান চালিয়েছে। তবে, কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে শাহপরান থানা পুলিশ।

শাহপরান থানার ওসি আখতার হোসেন জানান, ‘শাহপরাণ থানার তালিকাভুক্ত অপরাধীদের ধরতে এই অভিযান চালানো হয়েছে। অপরাধীদের মধ্যে তানিম খানের খুনীদের ব্যাপারটাও আমাদের অভিযানের মধ্যেই ছিলো।’

সিলেট মহানগর পুলিশের এডিসি (মিডিয়া) আবদুল ওয়াহাব জানিয়েছেন, ‘তানিম খান খুনের ঘটনার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে টিলাগড়ের একটি ছাত্রমেস থেকে ডায়মন্ডকে গ্রেপ্তার করেছে। এর সঙ্গে আরো তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তানিম খুনের সন্দেহভাজন আসামি দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলাও হয়েছে। আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।’

উল্লেখ্য, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে গত ৭ই জানুয়ারী রাতে সিলেট নগরীর টিলাগড় পয়েন্টে প্রতিপক্ষের হাতে খুন হন ছাত্রলীগকর্মী তানিম খান। এ ঘটনায় তানিমের বন্ধু দেলোয়ার হোসেন রাহী বাদী হয়ে শাহপরান থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় ২৯ জনের নামোল্লেখ করে আসামি করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..