সুনামগঞ্জ-৫ চমক দেখাতে পারেন মাওলানা আখতার

প্রকাশিত: 2:55 AM, January 12, 2018

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে দলের মনোনয়ন নিয়ে মতানৈক্য দেখা দিয়েছে আওয়ামী লীগ ও বিএনপিতে। বিএনপির জন্য পরিস্থিতি আরও জটিল এ কারণে যে, দলটির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মনোনয়ন চাইছে জামায়াতে ইসলামী ও খেলাফত মজলিস।

ওই আসনে আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা ও আওয়ামীলীগ নেতা মাওলানা আখতার আহমদ।

এ আসনে বর্তমান এমপি আওয়ামী লীগের মুহিবুর রহমান মানিক। আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে এমপি মানিক নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনী প্রচার কার্যক্রমে শামিল হওয়ার তাগিদ দিয়েছেন। তিনি আবারও দলের মনোনয়ন চাইবেন

এ আসনটিতে আওয়ামীলীগ এর প্রার্থীর সংখ্যা অনেক। তবে দীর্ঘদিন এই এলাকায় রাজনীতি করলেও দলের তৃণমূলের নেতাকর্মী এবং সাধারন মানুষের বিশ্বস্থতা অর্জন করতে সক্ষম হননি মনোনয়ন প্রত্যাশী অনেক প্রার্থী। তাই এ আসনে এবার মরন কামড় দিতে আটঘাট বেধে নেমেছেন মাওলানা আখতার আহমদ। আখতার আহমদের বাড়ী সুনামগঞ্জে হলেও তার ছাত্র রাজনীতির বেশীর ভাগই ঢাকা শহরেই। ছাত্রলীগের রাজনীতি থেকে দলের জন্য অসামান্য অবদান, ত্যাগ আর নির্যাতন-নিপীড়ন সহ্য করতে হয়েছে তাকে। বিভিন্ন আন্দোলন সংগ্রাম করতে গিয়ে ।

এ দিকে দলের কয়েকজন নেতা জানান, ছাতক ও দোয়ারাবাজার উপজেলায় তাদের শক্ত অবস্থান রয়েছে বিদায় মাওলানা আখতার আহমদ এর জন্য তারা মাঠে শক্ত একটি অবস্তান গড়ে তুলবেন।

স্থানীয় নেতাকর্মীদের মনোভাব চমক দেখাতে পারেন সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) এ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা মাওলানা আখতার আহমদ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা মাওলানা আখতার আহমদও আওয়ামী লীগের মনোনয়নের জন্য প্রস্তুত। নেতা মাওলানা আখতার আহমদ বলেন দল যদি মনোনয়ন দেয় তাহলে তিনি এই অসনে নির্বাচন করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..