যেভাবে গ্রাহকের টাকা চুরি করছে গ্রামীণফোন

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : গ্রামীণফোন বাংলাদেশের প্রথম প্রজন্মের মুঠোফোন কোম্পানি। গ্রাহক সংখ্যায় এখনো সব অপারেটরের চেয়ে এগিয়ে এই কোম্পানিটি। তবে গ্রাহকদের কাছ থেকে অবৈধভাবে টাকা চুরির অভিযোগ উঠেছে কোম্পানিটির বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিয়ে আবারো অনেক গ্রাহক অভিযোগ তুলেছেন। প্রতরণার প্রমাণ হিসাবে কেউ কেউ স্ক্রিনশট দিয়ে অন্যান্য গ্রাহকদের সতর্ক থাকারও পরামর্শ দিয়েছেন।

মোজাম্মেল হক মুনিম তার ফেসবুকে লিখেছেন, ‘গ্রামীণফোন প্রদত্ত ১ পয়সা সেকেন্ডে যে কোন অপারেটরে’ এই প্যাকেজটি আমি ব্যবহার করছি, কিন্তু আজ আমি আমেরিকান এক্সপ্রেস কার্ড ডিভিশনের কাস্টমার কেয়ারে কথা বলেছি ২৪ মিনিট ১৩ সেকেন্ট, আমার বিল এসেছে ৫৯ টাকা ২৫ পয়সা, ফলে প্রতি মিনিট খরচ পড়েছে প্রায় ২ টাকা ৪৫ পয়সা। এখন কথা হচ্ছে আমেরিকান এক্সপ্রেস কার্ড ডিভিশনের কাস্টমার কেয়ার কি যে কোন অপারেটরের বাহিরে? আমাদের বিভিন্ন মিডিয়াতে গ্রামীণ ফোনের হৃদয় স্পর্শী বিজ্ঞাপন দিয়ে আমাদের আকৃষ্ট করছে, সাথে সাথে আমাদের মিডিয়ার লোকেদেরকে মোটা অংকের বিজ্ঞাপন ঋণে আবদ্ধ করে রেখেছে, তাই বিজ্ঞাপণ না পাওয়ার ভয়ে তারাও নিশ্চুপ। গ্রামীণফোন কি এভাবেই আমাদের পকেট কাটতে থাকবে?

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares