তারেক রহমানের ৫৪তম জন্মদিন বাংলার মাটিতে পালিত হবে : বদরুজ্জামান সেলিম

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৭

Sharing is caring!

সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেছেন, বাংলাদেশের আগামী দিনের রাষ্ট্রনায়ক ও ইউনিয়ন প্রতিনিধি সম্মেলনের প্রতিষ্ঠাতা, বাংলাদেশের মাটি ও মানুষের অত্যন্ত আস্থাবাজন ব্যাক্তিত্ব জননেতা তারেক রহমানের ৫৪ তম জন্মদিন বাংলার মাটিতে পালিত হবে ইনশাআল্লাহ। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের মাটিতে ফিরবেন বীরের বেশে। তারেক রহমান বাংলাদেশের মাটি ও মানুষের জনপ্রিয় নাম তাদের বুক থেকে এই নাম কোন ষড়যন্ত্র মুছে ফেলতে পারবে না। ইনশাআল্লাহ।

তিনি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্রনায়ক জননেতা তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষ্যে মঙ্গলবার (২১ নভেম্বর) সিলেট মহানগর বিএনপির আওতাধিন ৩নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি সরফরাজ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল বাছিত এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, প্রচার সম্পাক শামিম মজুমদার, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক লায়েছ আহমদ, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক খরুজ্জামান খসরু। আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি সদস্য সালেহ আহমদ, মহানগর সদস্য সালাউদ্দিন, ৩নং ওয়ার্ড সহ সভাপতি মো: শামীম আহদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহ সাংগঠনিক সম্পাদক এম এ মইন, সদস্য আনোয়ার হোসেন, ৩নং ওয়ার্ড ছাত্রদলের ক্রীড়া সম্পাদক জয়নাল আবেদীন রুহেল, সদস্য জাবেদ নুর, হাবিব আহমদ, হৃদয় হাসান খান, মো: রুহেল, তুহিন আহমদ, হাবিব আহমদ, তুহিন হোসেন, আব্দুর রাজ্জাক রাজু প্রমুখ ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..

shares