গোয়াইনঘাটে বাসার মালিকপক্ষকে মিথ্যা মামলায় ফাসালো ভাড়াটেরা

প্রকাশিত: 11:05 PM, November 20, 2017

সিলেটের গোয়াইনঘাটে মিথ্যা মামলা এবং হত্যাসহ বিভিন্ন হুমকিধমকির শিকার হয়ে ভয়-ভীতির মধ্যে রয়েছে একটি নিরীহ পরিবার। এ ব্যাপারে ২০ নভেম্বর সোমবার সিলেটের পুলিশ সুপার ও উপমহা পুলিশ পরিদর্শকের কাছে লিখিত অভিযোগসহ আবেদন করা হয়েছে। মিথ্যা মামলা থেকে অব্যাহতি এবং গোয়াইনঘাট থানা কর্তৃক আইনগত সহায়তা চেয়ে গোয়াইনঘাট থানার মোহাম্মদপুর গ্রামের রাজু আহমদ উরফে শাহজাহানের স্ত্রী মোছা. কাউছার বেগম বাদি হয়ে ৫ জনের নামোল্লেখ করে এ অভিযোগ দায়ের করেন।
অভিযুক্তরা হলেন-গোয়াইঘাটের মোহাম্মদপুরের জফর আলীর ছেলে মো. আলম মিয়া উরফে বাবা আলম, দক্ষিণ সুরমা থানার লামাহাজরাই গ্রামের শাহীন মিয়ার স্ত্রী তানজিনা বেগম ও মৃত হরমুজ আলীর ছেলে শাহীন মিয়া, গোলাপগঞ্জের বাঘা আগলছপুরের ফটিক মিয়ার স্ত্রী রীনা বেগম, মনফর আলীর ছেলে ফটিক মিয়া।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, মোছা. কাউছার বেগমের বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন মো. আলম মিয়া এবং রীনা বেগম। কিন্তু তারা দীর্ঘদিন থেকে বাসা ভাড়ার কোনো টাকা-পয়সা দিচ্ছেন না। গত ২১ জুন বাসা ভাড়ার টাকা দিতে বললে তারা মোছা. কাউছার বেগমের উপর ক্ষীপ্ত হয়ে উঠেন। একপর্যায়ে ভাড়াটে রীনা বেগম সম্পূর্ণ মিথ্যা একটি ঘটনা সাজিয়ে ভূয়া কাগজপত্র করে গত ২ জুলাই আদালতে একটি সিআর মামলা করে কাউছার বেগমের স্বামী রাজু আহমদ উরফে শাহজাহানকে প্রধান আসামি করে ৪ মাস জেল খাটান। বর্তমানে কাউছার বেগমের দশম শ্রেণি পড়–য়া ছেলে মিথ্যা মামলায় হয়রানি হচ্ছেন। অভিযোগে আরো উল্লেখ করা হয়, ভাড়াটে রিনা বেগম গর্ভের সন্তান নষ্ট করার জন্য গত ১৫ মে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপালে ভর্তি অবস্থায় ছিলেন। কিন্তু মামলায় উল্লেখিত তারিখে রিনা বেগম হাসপাতালে ভর্তি ছিলেন না। অথচ হাসপাতালের ভূয়া কাগজপত্র দিয়ে কাউছার বেগমের স্বামী ও সন্তানের উপর মিথ্যা মামলা করা হয়। যে মামলার কারণে তার ছেলে বিগত এসএসসি ফাইনাল পরীক্ষা অংশগ্রহণ করতে পারেনি। উক্ত বিবাদীরা এখনো বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে এবং প্রতিদিন কাউছার বেগমের বাড়িতে গিয়ে হুমকিধমকি ও ভয়ভীতিসহ প্রাণে হত্যার হুমকি দিচ্ছেন। বিবাদীরা মাদক ব্যবসায় জড়িত থাকায় যে-কোনো সময় তার বাড়িতে মাদকদ্রব্য রেখে পরিবারের সদস্যদের ফাসাতে পারে এবং পঞ্চম শ্রেণি পড়–য়া মেয়েকে স্কুলে যাতায়াতের সময় ক্ষতিসাধন করতে পারে। তাই উক্ত বিবাদীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে এবং কাউছার বেগমের পরিবারের উপর মিথ্যা মামলা অব্যাহতিসহ স্থানীয় গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক আইনগত সহায়তা চেয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..