সিলেটে ২৬ লক্ষ টাকা আত্মসাত করে প্রাণ নাশের হুমকি : থানায় জিডি

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৭

Sharing is caring!

জায়গা বিক্রির নামে ২৬ লক্ষ টাকা আত্মসাত করে জায়গার দলিল না করে দিয়ে উল্টো এক নিরীহ ক্রেতাকে হয়রানী এবং হত্যার হুমকি দেয়া হচ্ছে।

সিলেট এয়ারপোর্ট থানার ধোপাগোল এলাকার মৃত আব্দুল আলী উরফে তালেব আলীর পুত্র মো. শুকুর মিয়া এ ব্যাপারে বিশ্বনাথ কুরুয়াবাজারের মৃত নছিম উল্লাহর পুত্র মো. ওয়াসিদ আলীর বিরুদ্ধে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

ডায়রিতে উল্লেখ করা হয়, বিমানবন্দর এলাকায় ছালিয়া মৌজায় জে.এল নং ৫৩, সে.জ. খতিয়ান নং ২৩০, বর্তমান খতিয়ান নং ৩১৩, দাগ নং ১৬৫৮, ১৬৬৭, ১৬৫৫, ১৬৫৬, ১৬৫৭তে মোট ৭.০৪ একর ভূমি এবং বিমানবন্দর এলাকার ছালিয়া মৌজার জে.এল নং ৫৩ সে.জ. খতিয়ান নং ২৩০ দাগ নং ১৬৫৮, ১৬৬৭, ১৬৫৫, ১৬৫৬, ১৬৫৭তে মোট ২.৭৯ একর ভূমি বিক্রির নামে গত বছরের ৯ জুন একরারনামা প্রদান করে মো. শুকুর মিয়ার কাছ থেকে নগদ ২৬ লক্ষ টাকা মো. ওয়াসিদ আলী পক্ষ গ্রহণ করেন।

মো. শুকুর মিয়াকে কিছুদিনের মধ্যে ভুমি সাফ কবালা দলিল করিয়া দেওয়ার কথা বলেন মো. ওয়াসিদ আলী। কিন্তু পরবর্তীকালে ডায়রিতে উল্লিখিত বিবাদীসহ জড়িতরা দলিল না করে দেয়ার বিভিন্ন তালবাহানা শুরু করেন। এ ব্যাপারে মো. শুকুর মিয়া বাদি হয়ে যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতে চলতি বছরের ২৯ অক্টোবর স্বত্ব মোকদ্দমা মামলা নং ২৯৩/২০১৭ইং দায়ের করেন। মামলা দায়ের করার পর থেকে বিবাদীরা মো. শুকুর মিয়াকে বিভিন্নভাবে হুমকিধমকি ও ভয়ভীতি প্রদান করছে। গতকাল ১৬ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে নগরীর তালতলায় মো. ওয়াসিদ আলীসহ তার লোকজন ভূমি বিক্রয় করবেন না বলে জানিয়ে মো. শুকুর মিয়াসহ তার পরিবারের সদস্যদের ক্ষতিসাধনসগ হত্যার হুমকি প্রদান করেন। এ অবস্থায় মো. শুকুর মিয়া নিজে এবং পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই তিনি প্রসাশনের ঊর্ধ্বতন কতৃপক্ষের সহযোগিতা এবং হস্তক্ষেপ কামনা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..

shares