আমিরাতে সংহতি সাহিত্য পরিষদের সাহিত্য আড্ডা ও কবি রুদ্র স্মরণ সভা

প্রকাশিত: 11:15 PM, November 11, 2017

যুক্ত আরব আমিরাতের শারজাহতে সংহতি সাহিত্য পরিষদ আমিরাত শাখার নতুন সভাপতি গুলশান আরাকে বরণ উপলক্ষে এক আনন্দ আড্ডা ও কবি রুদ্র মোহাম্মদ শহীদুল্লাহ স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার শারজাহস্থ একটি রেস্তোরাঁয় এ উপলক্ষে বসে সাহিত্য ও সাংস্কৃতিক আসর। সংগঠনের সংস্কৃতি সম্পাদক নৃত্যশিল্পী তিশা সেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ছড়াকার ও সাংবাদিক লুৎফুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি সাইদা দিবা। অনুভূতি ব্যক্ত করেন সংগঠনের নতুন সভাপতি নারী উদ্যোক্তা ও লেখিকা গুলশান আরা।

প্রথমেই নতুন সভাপতিকে ফুল দিয়ে বরণ করা হয় এবং তার সম্মানে অভিনন্দনপত্র দেয়া হয়। পরে নতুন সভাপতি সংগঠনের সদস্যদের শপথবাক্য পাঠ করানো হয়।

সভাপতি গুলশান আরা তার বক্তব্যে বলেন, আমিরাতে নানা ভাষাভাষি মানুষের বাস। অনেকের অনেক কিছুও আছে। সবার সাথে পাল্লা দিয়ে বাংলাদেশকে তুলে ধরতে এ সংগঠন কাজ করবে। তিনি সকলের সহযোগিতাও কামনা করেছেন।

এরপর দ্বিতীয়পর্বে কবি রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ নিবেদিত সাহিত্য আসরে তার লেখা গান কবিতা নিয়ে চলে মনোমুগ্ধকর আড্ডা। একে একে গান কবিতা পরিবেশন করেন ইয়াসমিন কালাম, সাইদা দিবা, শিবলি আল সাদিক, লুৎফুর রহমান, আহমেদ ইফতিখার পাভেল, নওরিন স্বর্ণা, জোয়েনা আক্তার রুনি, সাবরিনা মেহরিন টুম্পা, কাইসার হামিদ, লুৎফর রশিদ রাসেল, আবীর ইমরান, নাজনীন আক্তার, আমিনুল হক, আব্দুর রহমান রোমান, আফজাল সাদেকীন, সঞ্জয় ঘোষ, জাবেদ আহমদ, মামুন আহমদেসহ আরো অনেকে।

পরে সমবেত কণ্ঠে রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ রচিত ‘ভালো আছি ভালো থেকো , আকাশের ঠিকানায় চিঠি লিখো’ গান গেয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..